1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলাম ফাউন্ডেশন থেকে বিশেষ সম্মাননা পেলেন সাংবাদিক নুরুল কবির

  • আপডেট সময়ঃ শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ৭০ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:৯এপ্রিল,চট্টগ্রাম বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলাম ফাউন্ডেশনের পক্ষ থেকে বিশেষ সম্মাননায় ভূষিত হয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী এন কবির গ্রুপের চেয়ারম্যান ও সাংবাদিক হাজী মো: নুরুল কবির।

গতকাল ৮ এপ্রিল (শনিবার)  বিকেল ৪টায় চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন মিলনায়তনে আয়োজিত রমজানের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা, সম্মাননা প্রদান ও ইফতার মাহফিলে এই সম্মাননা দেওয়া হয়।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য ও বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ ড. রেজাউল কবিরের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম -১১ আসনের সাংসদ আলহাজ্ব এম. এ. লতিফ, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের প্রফেসর ড. আ. ক. ম. আবদুল কাদের, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সচিব মোহাম্মদ গোলাম কুদ্দুস, আরও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির অধ্যাপক বীর মুক্তিযোদ্ধা মো. মফ্ফজল আহমেদ, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অবসরপ্রাপ্ত  উপ-কমিশনার মোহাম্মদ ফরিদ সহ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা পবিত্র রমজান মাসের ফজিলত ও বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামের জীবনী সম্পর্কে আলোচনা করেন।

আলোচনা শেষে বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় বেশ কিছু ব্যক্তিকে সম্মাননা প্রধান করেন প্রধান অতিথি সাংসদ এম এ লতিফ।

শেয়ার করুন

আরো দেখুন......